c 0004

অরণ্য সুন্দরী


কেমন যেন মনে হচ্ছে আশে পাশে কেউ আমাকে দেখছে। বারবার ভাবার চেষ্টা করছি যাস্ট মনের ভয়। এখানকার লোকজন কত এরকম জঙ্গলে মাইলের পর মাইল একা হাটাচলা করে। আর আমি দিনে দুপুরে ভয় পাচ্ছি। তাও মন থেকে চিন্তাটা যাচ্ছেই না। মট করে একটা ডাল ভাঙার শব্দে হার্ট টা তড়াক করে লাফিয়ে উঠলো। লাইটারটা হাতে নিলাম, পটকা ফুটাবো। থ্রী সিক্সটি ঘুরে তাকাচ্ছি। অন্য হাতে মোটা লাঠিটা নিলাম। চিতাবাঘ পুর্নবয়ষ্ক মানুষকে আক্রমন করার সম্ভাবনা খুব কম। এই জঙ্গলে তেমন নেই ও। তখনই দেখলাম মুর্তিটাকে। ছায়ার মধ্যে একটা মেয়ে। আমার সাথে চোখাচোখি হতে দৌড়ে জঙ্গলের ভেতর ঢুকে গেল। মনে হলো নগ্ন। চেহারাটা গেথে গেল মাথায়। আলুথালু চুল আর ফর্সা পিঠটা সেকেন্ডের ভগ্নাংশের জন্য দেখেছিলাম। এই সেই কাহপা সিন্টিউ নয় তো। গায়ের রোম খাড়া হয়ে গেল ভেবে। পরক্ষনেই ভাবলাম কাহপা সিন্টিউ হতে যাবে কোন দুঃখে হয়তো লোকাল কোন মিজো মেয়ে। ভেতরটা খুব অশান্ত হয়ে গেল। কি করা উচিত। আমার কেন যেন মনে হচ্ছিল মেয়েটা বেশী দুরে যায় নি। একটু ভেতরে গিয়ে আমাকে দেখছে হয়তো। পিঠে আমার ব্যাকপ্যাকটা নিয়ে মন্দিরের ভেঙে যাওয়া সিড়ি দিয়ে জঙ্গলের দিকে হাটতে লাগলাম। একটা তীক্ষ্ম কিন্তু নীচু স্বরের ডাকে মাথা ঘুরিয়ে দেখতে হলো। গাছের আলো আধারিতে মেয়েটা দাড়িয়ে আছে। আমি আবার ওকে দেখতে লাগলাম। লিকলিকে শরীর। চুল দিয়ে স্তন ঢেকে রেখেছে। ফিক করে হেসে আবার ভেতরে দৌড়ে গেল মেয়েটা। এবার সিড়ি ছেড়ে ওর পেছন পেছন লতাপাতার ভেতরে হাটতে শুরু করলাম। ও দৌড়ে গিয়ে থেমে যায়, আমি কিছুটা দুরত্ব পার হলে আবার দৌড়ে সামনে চলে যায়। গাছের ফাকে ফাকে ওর ফর্সা পিঠ আর পাছা দেখে স্থান কাল পাত্র ভুলে গিয়েছি। কতদুর গিয়েছিলাম এখনও মনে করতে পারি না। গভীর অরন্যে একটা কুড়ে ঘরে মেয়েটা ঢুকে গেল। আমি তখনও নেশায় বুদ হয়ে আছি। কুড়েটার সামনে আসতে ভেতর থেকে আরেকটা মেয়ে বের হয়ে আসলো। পেছনে আগের মেয়েটা। এই মেয়েটা একটু বড়, অন্তত চেহারায় তাই মনে হচ্ছিল। অদ্ভুত সুন্দর মুখমন্ডল। সৃষ্টিকর্তা খুব যত্ন করে বানিয়েছে। বাঁশপাতার মত পাতলা দেহ। লম্বা বুনো চুল ঘাড় বেয়ে নীচে নেমেছে। অনাবৃত সুডৌল স্তন আর মসৃন পেটে অন্ধকার নাভী। লোমে ঢাকা ভোদা। মেয়েটার মুখেও চাপা হাসি। কাছে এসে আমার কাধ থেকে ব্যাগটা নামাতে বললো। তারপর ইশারা করলো ওর পেছন পেছন যেতে। বড় মেয়েটা সবার সামনে, মাঝে আমি পেছনে ছোট মেয়েটা। ঢাল বেয়ে নেমে ছড়াটার ধারে এসে পৌছলাম। মেয়েটা ইশারা করল আমার জামা খুলতে। শার্ট টা খুলে ফেললাম। ক্যাপ ফেলে, প্যান্টও খুললাম। জাঙ্গিয়া খুলে নেংটো হয়ে দাড়ালাম ওদের সামনে। ছোট মেয়েটা তখন সামনে এসে দাড়িয়েছে। দুহাত ভরে পানি নিয়ে ওরা আমার নুনুটা ভিজিয়ে নিল। হাত দিয়ে কচলে ধুয়ে দিল বড় মেয়েটা। কয়েকবার পানি দিয়ে বীচিটাও ধুয়ে দিল। ঘুরে ঘুরে দুজনে মিলে আমার শরীরটা দেখে নিল। আমার বুকের তিলগুলো খুটিয়ে খুটিয়ে দেখছিলো। সদ্য গজানো বুকের লোম হাত বুলিয়ে নিচ্ছিল বড়টা। পরীক্ষা নিরীক্ষা শেষ করে চিত করে মাটিতে শুইয়ে দিল আমাকে। উবু হয়ে ওর একটা দুধ আমার মুখের সামনে ধরলো। হাত দিয়ে চেপে নিপলটা ঢুকিয়ে দিল আমার মুখে। জিভ দিয়ে স্পর্শ করতে দেখলাম মেয়েটা চোখ বুজে ফেললো। আমি ধীর লয়ে নিপলের চারপাশটা জিভ দিয়ে ম্যাসাজ করে যেতে লাগলাম। মেয়েটা আমার হাত নিয়ে ওর অন্য দুধে চেপে দিল। নিপলটা খাড়া হয়ে ছিল। হাতের তালু দিয়ে আদর করে দিতে লাগলাম। হঠাত মনে হলো নুনুতে গরম কিছু টের পাচ্ছি। জিভ আর দাতের স্পর্শ। অন্যমেয়েটা আমার নুনু ওর মুখে পুড়ে নিয়েছে। দুই দুধ পালা করে সময় নিয়ে চুষে কামড়ে দিতে লাগলাম। মেয়েটা ইতোমধ্যে নীচু স্বরে আহ, আহ করে যাচ্ছে।

ও আমার চুল ধরে বুকে ওপর উঠে বসলো। ভোদাটা এগিয়ে নিয়ে এলো মুখের সামনে। ছোট মেয়েটা আমার নুনু ছেড়ে দিয়ে সামনে এসে ওর দুধ দুটো হাত দিয়ে চেপে দিতে লাগলো। শক্ত শক্ত লোমে ভরা ভোদা। জিভ ঠেলে দিলাম ভেতরে। আগুনে পুড়ছে মনে হয়। ভোদার ওপর থেকে নীচ পর্যন্ত চেটে দিলাম কয়েকবার। মেয়েটা নিজে কোমড় নাড়াচাড়া করে ঠিক করে দিচ্ছিল কোথায় চাটতে হবে। কখনো লিঙের মাথা, কখনো প্রস্রাবের ছিদ্র কখনো ভোদার গর্ত পালা করে চেটে দিলাম। লবনাক্ত রস বের হচ্ছিল ভোদা থেকে। ও তখন হিস হিস করে শীতকার করে যাচ্ছে। অন্য মেয়েটা এর মধ্যে হাত বাদ দিয়ে মুখ দিয়ে ওর দুধ চুষে দিচ্ছিলো। আমি দুহাত দিয়ে ওর পিঠে পাছায় হাত বুলিয়ে যেতে লাগলাম। এমন উত্তেজিত হয়ে আছি যে চোদা ছাড়াই মাল বের হয়ে যাবে যাবে করছে। ওদের শরীরগুলো সিল্কের মত মসৃন। মেয়েটা কোমর উচু করে পাছার ছিদ্রটা মুখের সামনে ধরলো। কোন গন্ধ নেই। আর তখন এসব মাথায়ও ছিল না। আমি জিভ দিয়ে ওর কোমরে যেখানে টোল পড়েছে সে পর্যন্ত চেটে দিলাম।

বড় মেয়েটার ভোদা থেকে প্রচুর রস বের হচ্ছিল, আর ও মুখ দিয়ে যেভাবে গোঙাচ্ছে বুঝতে পারছি ওর ধরে রাখতে কষ্ট হচ্ছে। আমার ডান হাতটা নিয়ে মেয়েটা দুটো আঙ্গুল ওর ভোদায় চেপে দিল। জ্বরে পুড়ে যাচ্ছে যেন ভোদার ভেতরটা। আমি আঙ্গুল গেথে দিলাম যতদুর যায়। উপরে দিকে বাকা করে আনা নেয়া করতে লাগলাম। ওর গোঙানী ক্রমশ চিতকারে রূপ নিচ্ছিল। আমার বা হাতটা ধরে মধ্যমাটা ঢুকিয়ে দিল পাছায়। টাইট গর্ত বেয়ে ঠেসে দিল যতদুর যায়। দুহাতে দুই ফুটো চুদতে চুদতে জিভ দিয়ে ওর লিং চুষে যেতে লাগলাম। খাড়া হয়ে থাকা ক্লিট সংকেত দিচ্ছে চরম মুহুর্তের। হাত দিয়ে ভোদা চোদার গতি বাড়িয়ে দিলাম। আর ধরে রাখতে পারল না মেয়েটা, ভীষন ঝাকুনী দিয়ে কেপে কেপে অর্গ্যাজম করলো ।মুহুর্তেই পাল্টি দিয়ে শুয়ে আমাকে ওর বুকের ওপর তুলে নিল। হাত দিয়ে আমার ধোনটা গেথে নিল নিজের ভোদায়। আমার পাছায় হাত দিয়ে ঠাপিয়ে নিতে শুরু করলো। ভোদার ভেতরটা তখনও পিচ্ছিল হয়ে আছে। অন্য মেয়েটা ঘুরে এসে বড় মেয়েটার শরীরের দু পাশে দু পা দিয়ে আমার সামনে এসে দাড়ালো। ভোদা চেপে ধরলো আমার মুখের সাথে। আমি মুখটা মুছে নিয়ে বড় মেয়েটাকে ঠাপাতে ঠাপাতে শুকনো মেয়েটার ভোদায় জিভ ডুবিয়ে দিলাম। ওর কোমর দুহাতে ধরে নিজের ওজন রাখতে হচ্ছিলো। এভাবে ভোদা চাটতে বেশ সমস্যা, তারওপর এই মেয়েরাটর ভোদাটা খুব সরু। ও বুঝতে পেরে একটা পা তুলে দিল আমার ঘাড়ে। লিংটা শক্ত হয়ে আছে টের পাচ্ছিলাম। এদিকে ভোদা ঠাপাতে ঠাপতে মাল বের হয়ে যাওয়ার দশা। মাঝে মাঝে থেমে নিতে হচ্ছিল। একবার মাল বের হয়ে গেলে উত্তেজনা মরে যেতে পারে। আমি অন্য হাতের মধ্যমা আর অনামিকা একসাথে করে চেপে দিলাম শুকনো মেয়েটার ভোদায়। এতক্ষন নিঃশব্দ ছিল আহ করে উঠলো ও। শুরুতে ধীর লয়ে আনা নেয়া করতে লাগলাম। জিভের সাথে তালে তালে গতি বাড়িয়ে যাচ্ছিলাম। অন্য হাতের তর্জনী লালা দিয়ে ভিজিয়ে ক্রমশ গেথে দিলাম ওর পাছায়। ও ভোদাটা দিয়ে যেভাবে আঙ্গুল চেপে ধরছিল মনে হচ্ছে বেশী সময় বাকী নেই। হঠাতই সংকোচন শুরু হলো ওর ভোদার ভেতরে। পেশীগুলো দিয়ে শক্ত করে চেপে ধরতে লাগলো আমার আঙুল দুটো। আমি জিভের সমস্ত শক্তি দিয়ে চরম দ্রুততায় ওর লিং ঘষে যেতে লাগলাম। মুখ চেপে শব্দ করে জলীয় ধারা ছেড়ে অর্গ্যাজম করলো মেয়েটা। আমার মাথাটা ভোদায় চেপে ধরে পুরোটা খেতে বাধ্য করলো।

তখন আমার রোখ চেপে গেছে। এত হর্নি মনে হয় কখনো হই নি। ওকে মাটিতে শুইয়ে দিতে চাইছিলাম। কিন্তু বড় মেয়েটা হেচকা টান দিয়ে ওর বুকের ওপর টেনে নিল। একটা গড়ান দিয়ে ও চেপে বসলো আমার ওপর। আমার নুনুর ওপর বসে কোমর চেপে জোরে জোরে ঠাপাতে লাগলো। ওদের চাপা কোমরের জন্য ভোদার ভেতরটা টাইট। একটানা কিছুক্ষন ঠাপিয়ে উঠে দাড়ালো, এবার অন্য মেয়েটা চেপে বসলো আমার নুনুতে। ও উল্টো ফিরে এমন দ্রুত গতিতে ঠাপাতে লাগলো যে মাল ধরে রাখতে পারলাম না। হড়হড় করে ছেড়ে দিলাম ওর ভোদায়।